ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নাঈমের আরেকটি সেঞ্চুরি, বিসিবি-প্রাইমের ম্যাচ ড্র

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাঈমের আরেকটি সেঞ্চুরি, বিসিবি-প্রাইমের ম্যাচ ড্র

ক্রীড়া প্রতিবেদক : ব্যাট হাতে নাঈম ইসলামের আরেকটি সেঞ্চুরি। প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারে নাঈমের সেঞ্চুরির সংখ্যা দাঁড়াল ২০ এ। তার সেঞ্চুরির উপর ভর করে প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচ ড্র করেছে বিসিবি নর্থ জোন।

বুধবার সাভারের বিকেএসপিতে ১২৯ রানের নজরকাড়া ইনিংস খেলেন নাঈম। তার ব্যাটে ভর করে প্রথম ইনিংসে ফলোঅনে পড়া বিসিবি নর্থ জোন দ্বিতীয় ইনিংসে করে ৪০৩ রান। ২ উইকেটে ১৫৪ রানে বুধবার চতুর্থ দিনের খেলা শুরু করে বিসিবি নর্থ জোন। নাঈম ২৪ ও ফরহাদ হোসেন ৬২ রানে খেলা শুরু করেন। নাঈমের আগে সেঞ্চুরির দেখা পান ফরহাদ হোসেন। ১১৯ রানে তার ইনিংসটি থামে রুবেল হোসেনের বলে।

 



এরপর দ্রুত উইকেট হারায় বিসিবি নর্থ জোন। প্রথম ইনিংসে বল হাতে দ্যূতি ছড়ানো নাহিদুল দ্বিতীয় ইনিংসেও নেন ৫ উইকেট। তবে নাঈম ছিলেন অসাধারণ। ধৈর্যে্যর পরিচয় দিয়ে তিন অঙ্কের ম্যাজিকাল ফিগারের দেখা পান। দিন শেষ পর্যন্ত ২৪৩ বলে ১১ চার ও ১ ছক্কায় ১২৯ রানে অপরাজিত থাকেন তিনি।

এর আগে প্রথম ইনিংসে প্রাইম ব্যাংক তুষার ইমরানের ২২০ রানের ইনিংসে ভর করে ৫০১ রান সংগ্রহ করে। জবাবে বিসিবির প্রথম ইনিংস গুটিয়ে যায় ২৪২ রানে। দুই ইনিংসে মোট ১০ উইকেট নিয়েছেন প্রাইম ব্যাংকের স্পিনার নাহিদুল ইসলাম। তবে ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন ডাবল সেঞ্চুরিয়ান তুষার ইমরান।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়