ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নাজনীনের চিকিৎসায় প্রয়োজন ৪০ লাখ টাকা

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাজনীনের চিকিৎসায় প্রয়োজন ৪০ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী শিক্ষার্থী নাজনীন সুলতানার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৪০ লাখ টাকা। নাজনীন কিডনি রোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, নাজনীনের দুটি কিডনি অকেজো হয়ে গেছে। তাকে বাঁচাতে হলে জরুরি কিডনি পরিবর্তন করতে হবে। এজন্য প্রায় ৪০ লাখ টাকা প্রয়োজন।

নাজনীনের বড় ভাই আল রাশেদ বলেন, ‘গত বছর অক্টোবর মাসে হঠাৎ করেই নাজনীন অসুস্থ হয়ে যায়। পরে তাকে চিকিৎসা করালে পরীক্ষা-নিরিক্ষায় ধরা পড়ে নাজনীনের দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। এরপর থেকেই সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এখন সপ্তাহে তিনটি করে ডায়ালাইসিস করাতে হচ্ছে। যা অত্যন্ত ব্যয়বহুল।’

তিনি আরো জানান, বর্তমানে নাজনীনের শারীরিক অবস্থা খুবই খারাপ (স্টেজ-৫ ওপরে অবস্থান করছে)। ডাক্তার বলেছেন যত দ্রুত সম্ভব কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে।

নাজনীনের বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও তার পরিবারের পক্ষে এত টাকা ম্যানেজ করা অসম্ভব। নাজনীনকে বাচাঁতে সবার প্রতি সহযোগিতার আহ্বান জানিয়েছেন নাজনীনের বড় ভাই রাশেদ। যোগাযোগের ঠিকানা: হিসেব নম্বর: ১২৩.১০১.০১৬০.২৯২। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, এলিফ্যান্ট রোড ঢাকা, বিকাশ নম্বর ০১৭১০০১৮০৪৫ ও ০১৫৩৪৩৫৬৪৬০ (রাশেদ)।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়