ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

নানা আয়োজনে আনন্দ উদযাপন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ১৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নানা আয়োজনে আনন্দ উদযাপন

গোপালগঞ্জ প্রতিনিধি : ঈদ মানে আনন্দ। গোপালগঞ্জের বিনোদন স্পটগুলো ঈদ আনন্দকে কেন্দ্র করে মুখর হয়েছে। নানা আয়োজনের মধ্যে দিয়ে আনন্দ উপভোগ করেছে নানা বয়সের মানুষ।

শেখ রাসেল শিশু পার্ক, লেকপাড়, চাপইল ব্রিজসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রে মানুষের ভিড় ছিল। ঈদের দিন দুপুরের পর থেকে মুষলধারে বৃষ্টি হওয়ায় মানুষ বাইরে বের হতে পারেনি। ঈদের দ্বিতীয় দিনে আবহাওয়া ভালো থাকায় এ সব স্থানে ভিড় জমায় শিশু, কিশোর-কিশোরী ও নানা বয়সী মানুষ।

বিভিন্ন আয়োজনে আনন্দ উপভোগ করে সময় কাটিয়েছে তারা। অনেকে স্ত্রী, সন্তান ও পরিজন নিয়ে বিভিন্নস্থানে ঘুরে সময় কাটিয়েছেন। মেতে ছিলেন আনন্দ উল্লাসে।
 


শুধু পার্কেই নয়, কেউ কেউ ব্যাটারিচালিত অটোরিকশা ও ইজিবাইকে ঘুরে আনন্দ উপভোগ করেছেন। তবে শিশু পার্কে বিভিন্ন রাইডে চড়ে সব চেয়ে বেশি আনন্দ উপভোগ করে শিশুরা। এ সময় মোবাইল বা ক্যামেরায় ছবি তুলেছেন কেউ কেউ।

শুধু জেলা শহরই নয়, টুঙ্গিপাড়া শেখ রাসেল পৌর শিশু পার্কে বিপুল সংখ্যক মানুষ ভিড় করে। এ সব স্থানে চাটপটি, ফুসকা ও শিশুদের খেলনার পসরা নিয়ে বসেন মৌসুমী ব্যবসায়ীরা। এ সব দোকানে ছিল উপচেপড়া ভিড়।
 


পার্কে ঘুরতে আসা শিশু মাহাজাবিন মোহনা, রাইসা ইসলাম জানান, ঈদের ছুটিতে মা-বাবার সঙ্গে পার্কে ঘুরতে এসেছে। পার্কে ঘুরে ঘুরে নাগরদোলা, ঘোড়াসহ বিভিন্ন রাইডে চড়েছে। খুব মজা করেছে।

আরিফুল ইসলাম, সেলিম খান জানান, ঈদের ছুটি হওয়ায় বাড়িত এসেছেন। ঈদের দিন বৃষ্টি হওয়ায় ছেলে-মেয়েদের নিয়ে বাইরে যেতে পারেননি। আজকে আকাশ পরিষ্কার থাকায় পার্কে এসেছেন। ছেলে-মেয়ে সবাই আনন্দ করেছে। তবে রাইডের সংখ্যা বাড়ালে শিশুরা আরো বেশি আনন্দ উপভোগ করতে পারত বলে তারা মনে করেন।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৭ জুন ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়