ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৬, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৫ মামলার আসামি, মাদক ব্যবসায়ী সেলিম ওরফে ফেন্সি সেলিম নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ছয়জন।

বুধবার দিবাগত রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের দক্ষিণ নিমাইকাসারী ক্যানেলপাড় বজলুখানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সেলিম ৩ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমাইকাসারী বাঘমারা এলাকায় আবুল কাশেমের ছেলে।

পুলিশের দাবি, কাশেম এলাকায় গাজার ব্যবসা নিয়ন্ত্রণ করতেন। সেলিমের মা মর্জিনা বেগমও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সেলিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫টি মাদক মামলা ছিল।

আহতরা হলেন-ওসি আব্দুস সাত্তার, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আজিজুল হক, উপপরিদর্শক (এসএই) ইব্রাহিম পাটোয়ারী, এসএই জাহাঙ্গীর ও কন্সটেবল সাইদুল।

ঘটনাস্থল থেকে একটি বন্দুক, একটি সুইসগিয়ার, ৫ বোতল ফেন্সিডিল, প্রায় ৫০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এর আগেও একবার পুলিশের এক কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছিল ফেন্সি সেলিম।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেন্সি সেলিমকে মাদক বিক্রির সময় হাতেনাতে ধরতে মৌচাক এলাকায় গেলে সেলিম ও তার সহযোগীরা পুলিশের ওপর গুলি শুরু করে। রাত আড়াইটা থেকে প্রায় ৩০ মিনিট গুলিবিনিময় হয়।  এ সময় ঘটনাস্থলেই সেলিম নিহত হন ও পুলিশের ছয়জন আহত হন। আহতরা খানপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৪ মে ২০১৮/হাসান উল রাকিব/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়