ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ১ জনের মৃত্যুদণ্ড

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৯, ২৯ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারায়ণগঞ্জে হত্যা মামলায় ১ জনের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন- পিন্টু দেবনাথ। এ ছাড়া বাপেন ভৌমিক নামে একজনের ৭ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ মামলা থেকে খালাস পেয়েছেন আব্দুল্লাহ আল মামুন নামে একজন।

বুধবার দুপুরে এ রায় ঘোষণা করেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারন আনিসুর রহমান। এ সময় আদালতে উপস্থিত ছিলেন প্রধান আসামি পিন্টু দেবনাথ, বাপেন ভৌমিক। জামিনে ছিলেন আবদুল্লাহ আল মামুন।

নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন জানান, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলায় আসামি পিন্টু দেবনাথের মৃত্যুদণ্ড, বাপেন ভৌমিকের ৭ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার রায় দিয়েছেন।  

এর আগে গত ১০ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়।।

উল্লেখ্য, গত বছর ১৮ জুন রাতে নিখোঁজ হন স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ। পরে ৯ জুলাই শহরের কালীরবাজার এলাকা থেকে পিন্টু দেবনাথ ও বাপান ভৌমিক বাবুকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তাদের দেওয়া তথ্য মতে, রাতেই শহরের আমলাপাড়া এলাকার রাশেদুল ইসলাম ঠাণ্ডু মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক থেকে প্রবীর ঘোষের খণ্ডিত লাশ উদ্ধার করা হয়।

বাদী বিদ্যুৎ সাহা রায়ে অসন্তোষ প্রকাশ করে বলেন, এখানে এক আসামিকে খালাস দেয়ায় আমরা উচ্চ আদালতে আপিল করব।  আমার ভাই হত্যার সঠিক বিচার হলে ও দোষীরা উপযুক্ত শাস্তি পেলেই আমাদের পরিবার শান্তি পাবে।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৯ মে ২০১৯/হাসান উল রাকিব/ইভা  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়