ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নারীঘটিত কারণে স্কুলছাত্র শাকিব হত্যা, আটক ২

এম এ মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৫, ১৫ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারীঘটিত কারণে স্কুলছাত্র শাকিব হত্যা, আটক ২

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ভালাইপুর কুঠির মাঠে নারীঘটিত কারণেই স্কুলছাত্র শাকিব হত্যার শিকার হয়েছে। এ হত্যার সাথে জড়িত তার দুই সহপাঠীকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে শাকিবের মোটরসাইকেল, ক্যামেরা ও মোবাইলফোন।

শাকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার কেদারগঞ্জ সিঅ্যান্ডবি পাড়ার মো. করিমের ছেলে ও চুয়াডাঙ্গা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মঙ্গলবার দুপুর দেড়টায় এক সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহাবুব হোসেন জানান, কয়েক মাস আগে নারীঘটিত কারণে শাকিবের সাথে তপুর মারামারি হয়। এরই জের ধরে সোমবার সকালে তপু ও পাভেল শাকিবকে কৌশলে ডেকে নেয়। এর পর তারা সন্ধ্যার আগে শাকিবকে বেড়ানো ও ছবি তোলার নাম করে দামুড়হুদার ভালাইপুর কুঠির মাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। হত্যার পর তপু ও পাভেল শাকিবের মোটরসাইকেল, ক্যামেরা ও মোবাইলফোন নিয়ে পালিয়ে যায়।

পুলিশ এ ঘটনায় সোমবার রাতে অভিযান চালিয়ে তপু ও পাভেলকে আটক করে। আটকের পর তারা পুলিশের কাছে শাকিব হত্যার কথা স্বীকার করে এবং এ সময় তাদের কাছে থেকে শাকিবের ব্যবহৃত সকল মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অপরদিকে, মঙ্গলবার সকালে শাকিবের লাশের ময়নাতদন্ত শেষে দাফনের জন্য তার পরিবারের কাছে সোপর্দ করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/১৫ মে ২০১৮/এম এ  মামুন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়