ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নারীসহ প্রাইভেট কার চোর চক্রের ৫ সদস্য আটক

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৭, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারীসহ প্রাইভেট কার চোর চক্রের ৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: নারীসহ প্রাইভেট কার চোরচক্রের ৫ সদস্যকে আটক করেছে রাজশাহী জেলা পুলিশ। জানিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে রোববার তিনি জানান, গত জুনের ৬ তারিখে রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়িহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। এ ঘটনায় মামলার পর জেলা গোয়েন্দা পুলিশ ট্রাক চুরির মূলহোতা  মনির ও গিয়াসকে গ্রেফতার করে।

তিনি জানান, তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেট কার চোর চক্রের সদস্যদের সন্ধান বেরিয়ে আসে। এরপর জেলা ডিবি (গোয়েন্দা) পুলিশ কার চুরি চক্রের সদস্যদের গ্রেফতারে মাঠে নামেন। গত শনিবার ভোর সাড়ে ৪টায় টাঙ্গাইলের কালিহাতি থানার এলেঙ্গা ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের চোরাই প্রাইভেট কারসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঢাকার সাভার থানার গেন্ডা এলাকার বশির উদ্দিনের ছেলে মামুন (২৩), চাঁদপুরের মতলব থানার নাওজান গ্রামের মৃত আলমাস মিয়ার ছেলে টিটু (২৮),  পিরোজপুরের কাউখালি থানার মেঘপাল গ্রামের মৃত আব্দুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৩০), বগুড়ার ধুনট থানার শেহলিয়াবাড়ির রবিউল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৩) এবং ফরিদপুরের আলফাডাঙ্গা থানার চরডাঙ্গা এলাকার টিটুর স্ত্রী শারমিন ওরফে রাণী (১৯)।

এর আগে জেলা পুলিশ চোরাইকৃত মোট ১৪টি ট্রাক এবং ২টি প্রাইভেট কার উদ্ধার করেছে বলেও জানান তিনি।




রাইজিংবিডি/রাজশাহী/ ২২ অক্টোবর ২০১৮/তানজিমুল হক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়