ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নিখোঁজের আড়াই মাস পর যুবকের কঙ্কাল উদ্ধার

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজের আড়াই মাস পর যুবকের কঙ্কাল উদ্ধার

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর শিবপুর উপজেলায় নিখোঁজের আড়াই মাস পর পারভেজ (২৮) নামে এক যুবকের কংকাল উদ্ধার করেছে পুলিশ। পলাশ উপজেলার গুচ্ছ (আদর্শ) গ্রামের তাজু মিয়ার ছেলে পারভেজ।

বুধবার পলাশ উপজেলার দড়িচর গ্রামের আখক্ষেত থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। পরিবারের লোকজন কঙ্কালের পাশে থাকা জামাকাপড় দেখে কঙ্কাল পারভেজের বলে প্রাথমিকভাবে শনাক্ত করেছেন।

পুলিশ জানায়, পারভেজ নিখোঁজ হওয়ার এক মাস পর গত ৭ অক্টোবর শিবপুর মডেল থানায় অপহরণ মামলা হয়। পরবর্তীতে মামলার তদন্ত  কর্মমর্তা উপপরিদর্শক মনির হোসেন ডাকাত সুমন (বাবু), রাসেল ও সেলিমকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর সুমন ওরফে বাবুর দেওয়া তথ্যমতে,  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আমলাপাড়া থেকে নরসিংদীর পলাশ উপজেলার নোয়াকান্দা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে কুখ্যাত ডাকাত জালালকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জালালের দেওয়া তথ্যমতে পলাশ উপজেলার দড়িচর গ্রামের আখক্ষেতের ভিতর থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। কঙ্কালের পাশে থাকা জামা কাপড় দেখে কঙ্কাল পারভেজের বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন পারভেজের পারিবারের লোকজন।

কঙ্কাল সনাক্ত করতে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নিহত পারভেজসহ সুমন, রাসেল, সেলিম, জালাল, বদু ও অন্যান্য ১০-১২ জন সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। ডাকাতির মালামাল ভাগাভাগি নিয়ে সহযোগীদের সঙ্গে পারভেজের দ্বন্দ্ব সৃষ্টি হলে পারভেজকে অপহরণ করে হত্যা করা হয়। হত্যার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/নরসিংদী/২ জানুয়ারি ২০১৯/গাজী হানিফ মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়