ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘নিরপেক্ষ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে’

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নিরপেক্ষ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে’

নোয়াখালী প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে, মাঠে ময়দানেও থাকবে। বিএনপিকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

শুক্রবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে তার নির্বাচনী এলাকার নিজ বাসভবনে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উপলক্ষে সমাবেশে এসব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, বিএনপি আগামীতে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা করে। সরকার যদি মনে করে বিরোধীদলকে দাবিয়ে রেখে আবার একটি এক দলীয় নির্বাচন করবে, সেই নির্বাচন আর কোনো দিন বাংলাদেশে হতে দেওয়া হবে না।

নির্বাচন কমিশনকে উদ্দেশ করে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন একটি অথর্ব নির্বাচন কমিশন। বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়। এ নির্বাচন কমিশন দিয়ে সুস্থ, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন আশা করা যায় না। এ জন্য সকলকে ধৈর্য্যের সঙ্গে ঐক্যবদ্ধ হতে হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিমের সভাপতিত্বে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বসুরহাট পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী প্রমুখ।



রাইজিংবিডি/নোয়াখালী/২৮ জুলাই ২০১৭/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়