ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই’

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ২৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই’

ভোলা প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী ২৮ জুন বাজেট নিয়ে প্রধানমন্ত্রী তার সমাপনী ভাষণে বেশ কিছু প্রস্তাব তুলে ধরবেন। তার ওই প্রস্তাব যদি বাস্তবায়িত হয় তা হলে এই বাজেট হবে বাংলাদেশের সবচেয়ে শ্রেষ্ঠ বাজেট।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নে গরীব দুঃস্থদের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি লুঙ্গি বিতরণ শেষে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাজেট নিয়ে সংসদে যে বিস্তারিত আলোচনা হয়েছে তাকে গুরুত্ব দিয়ে বাস্তব সম্মত পদক্ষেপ নিয়ে এই বাজেটের কিছু সংশোধন করা হবে। যাতে ভোক্তা সাধারণ মানুষের কোনো অসুবিধা না হয় সেই ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন হবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। তবে নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সরকার নির্বাচন কমিশনকে সহায়তা দিবে। খালেদা জিয়া বলেছেন তিনি শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না। কিন্তু মানুষ মনে করে খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন না করে যে ভুল করেছেন। এবার আর খালেদা জিয়া সেই ভুল করবেন না।

তিনি আরো বলেন, খালেদা জিয়া নির্বাচনে আসবেন। আর তিনি যদি নির্বাচনে না আসেন তবুও নির্বাচন হবে। নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই। কারন তিনি ২০১৪ সালে চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এবারও ব্যর্থ হবেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ভোলা/২৪ জুন ২০১৭/ফয়সল বিন ইসলাম নয়ন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়