ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নির্বাচনে অংশ নিতে চান অ্যাটর্নি জেনারেল

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ২৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনে অংশ নিতে চান অ্যাটর্নি জেনারেল

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের দেওভোগে বিক্রমপুরের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। এ সময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসন থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের দেওভোগে বিক্রমপুরের ব্যবসায়ীরা এই মতবিনিময় সভার আয়োজন করেন।

মাহবুবে আলম বলেন, ‘‘সামনে জাতীয় নির্বাচন, আমি ওই নির্বাচনে মুন্সিগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রার্থী। আশা করি আপনারা আমার পাশেই থাকবেন।’’ তবে ব্যবসায়ীদের উদ্দেশে তিনি এও বলেন, তিনি মন্ত্রী,  এমপি না হলেও একজন আইনজীবী হিসেবে সারাজীবন তাদের পাশে থাকবেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে মাহবুবে আলম বলেন, ‘‘আমাদের সবচেয়ে বড় কাজ হলো দেশকে বাঁচানো, পরিবেশ বাঁচানো, যানবাহন ও রাস্তাঘাটের আরো উন্নয়ন করা। বর্তমান সরকার তাই করছে, ঢাকায় মেট্রোরেল হচ্ছে।

‘‘ঢাকা-মাওয়া সড়কে যে কাজ হচ্ছে আমি জীবনেও এত বড় বড় মেশিন দেখি নাই, জীবনেই এত বড় বড় ট্রাক্টর দেখি নাই। উন্নয়নের স্বার্থে এখন দেখছি। এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’’

নিলু ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে দেওভোগ আওয়ামীলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন রেফিকুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা জিএম আরাফাত, স্থানীয় কাউন্সিলর নাজমুল সজল ও নারায়ণগঞ্জে বসবাসরত বিক্রমপুরের ব্যবসায়ী এবং   গণমান্য ব্যক্তিরা।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৮ এপ্রিল ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়