ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহারের নির্দেশ সেতুমন্ত্রীর

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহারের নির্দেশ সেতুমন্ত্রীর

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী আবু হেনা মুস্তফা কামালকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিরাজগঞ্জের মহাসড়কে খানাখন্দ সংস্কারের কাজে গাফিলতি, ছয় কোটি টাকার সরকারি বরাদ্দ নয়-ছয় ও ভাগ-বাটোয়ারার অভিযোগে তাকে প্রত্যাহারের নির্দেশ দেন তিনি।

বুধবার বিকেলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জের হাটিকমরুল মোড়ে সড়কের কাজ পরিদর্শনে এসে কাজের ধীরগতি ও অনিয়ম দেখে মন্ত্রী এ নির্দেশ দেন।

ওবায়দুল কাদের একই সঙ্গে রাজশাহী অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবু রোশন এবং পাবনা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী হাবিবুর রহমানকে শোকজ করেন।

মন্ত্রী আগামী ১০ দিনের মধ্যে সিরাজগঞ্জের সব মহাসড়কে খানাখন্দ সংস্কারের নির্দেশ দেন। এ জন্য তিনি সওজ কর্মকর্তা ও কমর্চারীদেরও সতর্ক করেন।

এ সময় সিরাজগঞ্জ সদর (কামারখন্দ ও সিরাজগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ ও হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সিরাজগঞ্জের সাহজাদপুরের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৯ আগস্ট ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়