ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নেপালে বিমান বিধ্বস্তে আহত শাহরিন ঢামেকে

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ১৫ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেপালে বিমান বিধ্বস্তে আহত শাহরিন ঢামেকে

নিজস্ব প্রতিবেদক : নেপালে ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমান বিধ্বস্তের ঘটনায় আহত শাহরিন আহমেদকে ঢাকায় আনা হয়েছে। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে হজরত শাহজালাল (র.) বিমানবন্দর থেকে শাহরিনকে বহনকারী অ্যাম্বুলেন্সটি ঢামেক হাসপাতালে গিয়ে পৌঁছায়। এ সময় বার্ন ইউনিটের প্রধান ডা. সামন্ত লাল সেন শাহরিন আহমেদকে গ্রহণ করেন।

কাঠমান্ডু থেকে শাহরিনকে বহনকারী বিমানের একটি ফ্লাইট বৃহস্পতিবার বিকেল ৩টা ৪৮ মিনিটে হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।  শাহরিনকে নিয়ে যেতে আগে থেকেই সেখানে অপেক্ষা করছিল অ্যাম্বুলেন্স। ৪টা ১৫ মিনিটের দিকে বিমানবন্দর থেকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্স বের হয়। শাহরিন আহমেদ ঢাকায় পৌঁছার আগেই বিমানবন্দরে অ্যাম্বুলেন্স রেডি রাখা হয়। দুজন নার্সও ছিলেন অ্যাম্বুলেন্সের সঙ্গে। সুমন কুমার সরকার ও সুমনা খানম এই দুজনই ঢামেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।

ঢামেক হাসপাতালের আবাসিক সার্জন পার্থ শংকর পাল বলেন, ‘শাহরিনকে বার্ন ইউনিটে নিয়ে আসা হয়েছে। তাকে চিকিৎসা দেওয়ার জন্য আমাদের সব প্রস্তুতি রয়েছে।’

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শাহরিন ঢাকায় আনা হয়। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে (বিজি ০৭২) নেপাল থেকে শাহরিনকে নিয়ে আসা হয়। তার সঙ্গে তার দুই ভাই ছিলেন। তিনি পায়ে আঘাত পেয়েছেন।

সোমবার নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলার একটি বিমান ৬৭ যাত্রী ও চারজন ক্রু নিয়ে বিধ্বস্ত হয়। এতে ৫০ জন নিহত হন। এর মধ্যে ২৬ জন বাংলাদেশি।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মার্চ ২০১৮/আরিফ সাওন/এএস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়