ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নেশাদ্রব্য খাইয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ১০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেশাদ্রব্য খাইয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলায় পানি ও বিস্কুটের সাথে নেশাদ্রব্য খাইয়ে এক গৃহবধূকে (৪০) গণধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার উপজেলার নোয়াখালী ইউনিয়নের চরউরিয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। ভিকটিম ওই গ্রামের নেছার বাড়ির নজরুল ইসলামের স্ত্রী।

ভিকটিম জানান, ঢাকার গুলশানে একটি বিদেশি রাষ্ট্রদূতের অফিসে তিনি কাজ করেন। তার নিজ এলাকা চরউরিয়া গ্রামের বাসিন্দা সিরাজ, শফিকুল, ফয়েজ, সেলিমসহ কয়েকজন তাকে জমি ক্রয় করে দেবেন বলে তার কাছ থেকে ৩০ লাখ টাকা নেন।

ভিকটিম জানান, তিনি ঈদের ছুটিতে বাড়িতে যান। এসে তাদেরকে জমি বুঝিয়ে দেওয়ার জন্য বলেন। তারা জমি ক্রয় করে না দিয়ে বিভিন্ন টালবাহানা শুরু করেন। এরপর রাতে তারা তাকে স্থানীয় আজিজুল হকের সুপারি বাগানের ভিতরে একটি টিনের ঘরে নিয়ে যান। সেখানে তারা তাকে প্রথমে পানি পান করতে দেন। পরে তারা তাকে বিস্কুট খেতে দেন। সেখানে পানি ও বিস্কুট খাওয়ার পর তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে সেখানে পালাক্রমে সিরাজ, শফিকুল, ফয়েজ, সেলিম, জয়নাল, লতিফ, আজিজুল হক, সামছুল হক, মিঠু ও দুলালসহ ১০ জন তাকে ধর্ষণ করে। সকালে জ্ঞান ফিরলে দেখতে পান তিনি বিবস্ত্র অবস্থায় পড়ে আছেন। দ্রুত তিনি বাড়িতে ফিরে এসে সুধারাম থানায় গিয়ে বিষয়টি জানান। পরে সুধারাম থানা পুলিশ তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সুধারাম থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আবদুল বাতেন জানান, ওই গৃহবধূ অভিযোগ দেওয়ার পর তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেডিক্যাল পরীক্ষার পর বলা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না।



রাইজিংবিডি/নোয়াখালী/১০ জুন ২০১৯/মাওলা সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়