ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নৈতিকতা শিক্ষায় চাটমোহরে সততা স্টোরের উদ্বোধন

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নৈতিকতা শিক্ষায় চাটমোহরে সততা স্টোরের উদ্বোধন

পাবনা প্রতিনিধি : ছাত্র অবস্থায় নৈতিকতা ও সততার শিক্ষা দিতে পাবনায় বিক্রেতাবিহীন ব্যবসা প্রতিষ্ঠান ‘সততা স্টোর’ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেচাটমোহর উপজেলার চড়ইকোল উচ্চ বিদ্যালয়ে জেলা দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি উদ্যোগে প্রতিষ্ঠা করা সততা দোকানটির উদ্বোধন করেন  জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

পরে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়দের উপস্থিতিতে স্কুল মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, শিক্ষা জীবন থেকেই নৈতিকতার পাঠ গ্রহণ করতে হবে। একজন শিক্ষার্থী তার জীবনে কেমন মানুষ হবে তার শিক্ষা দিতে হবে এখন থেকেই। যে শিক্ষার্থী নৈতিকতার দিক থেকে যত সততার পরিচয় দেবে, সে তার জীবনে তত বড় মনের ভাল মানুষ হতে পারবে। এজন্য শিক্ষকের পাশাপাশি পরিবারেরও ভূমিকা রয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আমির উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক, উপ-সহকারি পরিচালক সাইফুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এস এম মিজানুর রহমান ও দশম শ্রেণীর ছাত্রী সাইমুমা খাতুন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রধান শিক্ষক তাপস রঞ্জন তলাপাত্র।



রাইজিংবিডি/পাবনা/৭ আগস্ট ২০১৮/শাহীন রহমান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়