ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নোয়াখালীতে অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ২১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে তিনজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে উপজেলার মহিতখোলা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই গ্রামের মজিবুল হকের ছেলে নুরুল হক (৪৩), ইদ্রিস মিয়ার ছেলে মো. লিটন (২৫) ও খোয়ারপাড়া ভূঁইয়া বাড়ীর জাফর আহমদের ছেলে আব্দুর রহিম (২৮)।

র‌্যাব-১১ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে মহিতখোলা এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় একটি ঘর থেকে তিন জন অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার  করা হয়। পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে একটি ৯এমএম পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায় তারা দীর্ঘ দিন নোয়াখালীর বিভিন্ন এলাকায় মাদক ও অস্ত্র ব্যবসা পরিচালনা করে আসছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/নোয়াখালী/২১ অক্টোবর ২০১৮/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়