ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নোয়াখালীতে যুবলীগকর্মী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৩, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে যুবলীগকর্মী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য লেদু হত্যা মামলার প্রধান আসামি ও একাধিক মামলার আসামি সালামত উল্লাহ রাজুকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ৮টায় পৌরসভার মাইজদী বাজার এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সালামত উল্লাহ রাজু নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজদীর শান্তিনগর এলাকার মৃত সফি উল্লাহর ছেলে। তিনি যুবলীগকর্মী লেদু হত্যা মামলা, একই ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. আবু জাহিদকে হত্যা চেষ্টা মামলা, অপহরণ ও মাদকসহ একাধিক মামলার আসামি।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, লেদু হত্যা মামলার প্রধান আসামি রাজু জামিনে বের হয়ে আরো একাধিক অপরাধ করেন। এসব ঘটনায় তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

দীর্ঘদিন পলাতক থাকার পর রোববার রাতে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

২০১৫ সালে নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকার রাজু ও তার সহযোগী ৫-৬ জনের একদল সন্ত্রাসী স্থানীয় যুবলীগকর্মী লেদুকে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পরে এ ঘটনায় লেদুর পরিবার থানায় রাজুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।




রাইজিংবিডি/নোয়াখালী/২২ মে ২০১৭/মাওলা সুজন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়