ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় পূর্বচরবাটা ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ধর্ষণের ঘটনায় চরজব্বার থানায় মামলা করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সূবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)। 

চরজব্বার থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ভিকটিম তার মাকে হাতিয়া যাওয়ার সময় বাড়ি থেকে এগিয়ে দেওয়ার জন্য অটোরিকশা স্ট্যান্ডে যায়। পরে বাড়ি ফেরার পথে অটোরিকশা চালক স্বপন ওই ছাত্রীকে তার গাড়িতে উঠতে বলে। ছাত্রী জানায়, তার কাছে ভাড়ার টাকা নেই। স্বপন ভাড়া লাগবে না বলে তাকে অটোরিকশায় ওঠায়। স্বপন ওই ছাত্রীকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে আসে। সেখানে নিজাম নামে আরেক জন অপেক্ষায় ছিল। পরে স্বপন ও নিজাম তাকে ধর্ষণ করে।

শুক্রবার সকালে ভিকটিম বাড়িতে এসে তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। পরে ভিকটিমের বড় ভাই স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

চরজব্বার থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই ছাত্রীকে শনিবার বিকেলে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই আসামি গ্রেপ্তার হয়েছে।



রাইজিংবিডি/নোয়াখালী/২ ফেব্রুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়