ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নেপাল ট্র্যাজেডি : নোয়াখালীর ৩ জনের দাফন সম্পন্ন

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেপাল ট্র্যাজেডি : নোয়াখালীর ৩ জনের দাফন সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধি : নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় নিহত নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার একই পরিবারের তিনজনের দাফন সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কেশারখিল গ্রামের সাতানি ভূঁইয়া বাড়ির সামনে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদেরকে দাফন করা হয়। এরআগে, ভোর ৫টায় নিহতদের মৃতদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছে।

নিহতরা হলেন, সোনাইমুড়ী উপজেলার কেশারখিল গ্রামের সাতানি ভূঁইয়া বাড়ির মৃত আব্দুস সালেক এর ছেলে রফিক জামান রিমু ও রফিক জামানের স্ত্রী সানজিদা হক বিপাশা এবং তাদের ৭ বছর বয়সী একমাত্র ছেলে অনিরুদ্ধ।

তাদের জানাজায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, স্থানীয় জনপ্রতিনিধি, আত্মীয়স্বজন ও স্থানীয় লোকজন অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, নিহত রফিক জামান পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকার ধানমন্ডির কলাবাগানে বসবাস করতেন। রফিক জামান রিমু ও সানজিদা হক বিপাশা দু’জনই পড়াশোনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। যুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সাথে। রিমু প্রতিবন্ধীদের নিয়ে কাজ করতেন। কর্মরত ছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। আর সানজিদা সমন্বয়ক হিসেবে কাজ করতেন সুশাসনের জন্য নাগরিক-সুজন’ এ।



রাইজিংবিডি/নোয়াখালী/২০ মার্চ ২০১৮/মাওলা সুজন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়