ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘নৌকাকে বিজয়ী করার বিকল্প নেই’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ১০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নৌকাকে বিজয়ী করার বিকল্প নেই’

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ইয়াং বাংলার কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও শরীয়তপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাহিম রাজ্জাক।

সোমবার বিকেলে রাজধানীর পল্টনে ডামুড্যা উপজেলা যুব কল্যাণ ট্রাস্ট, ঢাকা আয়োজিত এক মতিবিনিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রাক্তন মন্ত্রী আব্দুর রাজ্জাকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ডামুড্যা উপজেলা যুব কল্যাণ ট্রাস্ট, ঢাকার সভাপতি আসাদুজ্জামান আজম। এ সময় ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, শরীয়তপুর জেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রশীদ গোলন্দাজ, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য গোলাম রাব্বানী শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

নাহিম রাজ্জাক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গত ১০ বছরে দেশে উন্নয়নের জোয়ার উঠেছে। বিগত যেকোনো সরকারের চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেলসহ বড় বড় উন্নয়ন প্রকল্প অব্যাহ রাখতে আগামী ৩০ তারিখ নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। গত ৭ বছরে ডামুড্যা-গোসাইরহাট ও ভেদরগঞ্জে ৪৭৬ কোটি টাকার রাস্তা-ঘাট উন্নয়নকাজ হয়েছে। ১৯২টি ব্রিজ নির্মিত হয়েছে। ৪৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন নির্মান হয়েছে। এমন কোনো গ্রাম নেই যেখানে রাস্তা করা হয়নি। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছেছে। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় বলেই এসব সম্ভব হয়েছে। তাই দেশের ও নিজেদের উন্নয়নের ভাগ্যযাত্রা অব্যাহত রাখতে ৩০ তারিখ নৌকায় ভোট দিতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৮/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়