ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পটুয়াখালীতে কলেজ ছাত্র খুনের আসামি গ্রেপ্তার

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পটুয়াখালীতে কলেজ ছাত্র খুনের আসামি গ্রেপ্তার

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে ভোকেশনাল ট্রেনিং অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহবুবুর রহমান খুনের আসামি মো. মিরাজ হওলাদার ওরফে কসাই মিরাজকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত ১০টার দিকে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে আসামির শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান জানান, আসামি মিরাজ ঘটনার পর থেকে পলাতক ছিলেন। তিনি দীর্ঘ দিন রাজধানীর নবীনগর এলাকায় এক আত্মীয়ের কাছে ছিলেন। মিরাজের স্ত্রী অন্তঃসত্বা হওয়ার খবর পেয়ে শনিবার সকালে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের তার শ্বশুর বাড়িতে আসেন। সেখান থেকে মিরাজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিরাজ টাউন জৈনকাঠি এলাকার কসাই মাসুদ হাওলাদারের ছেলে।

তবে হত্যাকাণ্ডের ঘটনায় জেলা ছাত্রলীগ সদস্য জিএম জহির রায়হান, শহর ছাত্রলীগ সাইমুন ইসলাম বাপ্পী, আল আমীন ওরফে কসাই আল আমীন, অভি ও মিজানুর রহমান এখনো পলাতক।



পুলিশ জানায়, আসামি মিরাজকে রোববার ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবান বন্দি নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি রাত আনুমানিক ১০টার দিকে নিউ মার্কেট চত্বরে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয় কলেজ ছাত্র মাহবুবকে। পরে নিহতের পিতা ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮/৯ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীর নাম প্রকাশ করা হয়েছে বলে, সাংবাদিক বিলাস দাসকে দুই দফা প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। পরে ওই সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর-৬১৫/১৭।

আসামি গ্রেপ্তারের দাবিতে মাহবুবের সহপাঠীরা পটুয়াখালীতে একাধিকবার আন্দোলনসহ নানা কর্মসূচি পালন করেছেন। প্রায় সাড়ে তিন মাস পরে ঘটনার সঙ্গে জড়িত মিরাজ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। এর আগে পুলিশ আসামি ধরতে কয়েক দফা অভিযান চালিয়েছিল।



রাইজিংবিডি/পটুয়াখালী/৩০ এপ্রিল ২০১৭/বিলাস দাস/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়