ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পথশিশুদের নিয়ে কাজ করতে চান নাসির

জহুরুল ইসলাম জহির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পথশিশুদের নিয়ে কাজ করতে চান নাসির

ক্রীড়া ডেস্ক : দুস্থ, অবহেলিত, এতিম শিশুদের নিয়ে কাজ করতে চান নাসির হোসেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং অলরাউন্ডার সুযোগ পেলে পথশিশুদের নিয়ে বিভিন্ন ধরনের কর্মকান্ডে নিজেকে সংযুক্ত করতে চান সর্বদাই।

বুধবার রাজধানীর একটি আভিজাত হোটেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‘ক্রিকেটরঙ’ গ্রুপের ‘ইফতার পার্টি ও পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ’ প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন নাসির হোসেন। টাইগার অলরাউন্ডার বলেন, ‘আমি সর্বদাই এমন পরিবেশে থাকতে চাই। যেখানে এভাবেই দুস্থ ও পথশিশুদের নিয়ে অনুষ্ঠান হয়। সেখানে নিজ ইচ্ছায় যেতে মন চায়। ইচ্ছে আছে সময় পেলে পথশিশুদের নিয়ে কাজ করার। একই সাথে দেশের সামর্থ্যবানরা এগিয়ে আসলে দেশে আর কোন পথশিশু থাকবে না। তাই সবাইকে একত্রে এগিয়ে আসতে হবে। এভাবেই যদি সামর্থ্যবানরা একজন করে পথশিশুদের দেখভাল করার দায়িত্ব নেন, তবেই গড়ে উঠবে সোনার বাংলাদেশ।’



উক্ত প্রোগ্রামে বিশেষ অতিথির আসনে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের জনপ্রিয় দুই ক্রীড়া ধারাভাষ্যকার শামসুল ইসলাম ও পলাশ খান। তারা দুজন তাদের শুভেচ্ছা বক্তব্যে ক্রিকেটরঙ গ্রুপের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, তরুণ সমাজের অনেকেই আজ বিপথগামী হয়ে যাচ্ছে। তবে খেলাধুলা এবং সুস্থ বিনোদনের মধ্যে থাকলে তরুণ সমাজ কখনও ভুল পথে যাবেনা। আর ফেসবুক গ্রুপ থেকে এমন উদ্যোগ আসলেই অনেক প্রশংসার দাবীদার।

এছাড়াও উক্ত প্রোগ্রামে ‘ক্রিকেটরঙ’ গ্রুপের এডমিন প্যানেল থেকে বক্তব্য রাখেন রাশেদ, মানিক, রিফাত, মিষ্টি, শৈলি, রিয়াজুল ইসলাম কেপিআই, জেড.আই জহির ও রিয়াজুল ইসলাম শুভ।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে (ডিপিএল) নাসির হোসেনের দল গাজী গ্রুপ ক্রিকেটার্স শিরোপা জয় এবং ব্যক্তিগত অনন্য পার্ফমেন্সের জন্য ‘ক্রিকেটরঙ’ গ্রুপ অভিনন্দন জানিয়ে সন্মনাসূচক ক্রেস্ট প্রদান করে।




রাইজিংবিডি/ঢাকা/৮ জুন ২০১৭/জহির/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়