ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পরিত্যক্ত ইদারা থেকে কিশোরের লাশ উদ্ধার

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিত্যক্ত ইদারা থেকে কিশোরের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের বেলকুচিতে পরিত্যক্ত ইদারা থেকে মোতালেব (১৬) নামের এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস সদস্যরা।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর ধুলগাগরাখালি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। মোতালেব ওই গ্রামের মো. আলমের ছেলে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, সোমবার রাত থেকে কিশোর মোতালেব নিখোঁজ ছিল। বাড়ির পাশের পরিত্যক্ত ইদারায় তার লাশ দেখতে পেয়ে মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিসে খবর দেয় স্বজনেরা। সংবাদ পেয়ে সিরাজগঞ্জ ও বেলকুচি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে দুপুরের দিকে লাশটি উদ্ধার করে। পরে নিহতের লাশ পুলিশে হস্তান্তর করা হয়।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মোতালেব জন্মগতভাবে মানসিক প্রতিবন্ধী ছিল। ধারণা করা হচ্ছে, সকলের অজ্ঞতায় মোতালেব দেয়ালবিহীন ইদারাটিতে কোনো এক সময় পড়ে গিয়ে মারা গেছে।

 

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৪ ডিসেম্বর ২০১৮/অদিত্য রাসেল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়