ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরীর মন খারাপ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরীর মন খারাপ

বিনোদন প্রতিবেদক: ‘মনপুরা’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। সুপার হিট হওয়া এ সিনেমা মুক্তির  দীর্ঘদিন পর চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে তিনি নির্মাণ করছেন ‘স্বপ্নজাল’ শিরোনামের সিনেমা।

মাস ছয়েক আগে এ সিনেমার শুটিং শুরু করেছিলেন পরীমনি। শুটিং ইউনিটের সবার সঙ্গে শুভ্রা হয়ে মিশে গিয়েছেন এই অভিনেত্রী। আজ সোমবার (১৬ জানুয়ারি) সিনেমাটির ক্যামেরা ক্লোজ হবে বলে ভীষণ মন খারাপ পরীর।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘‘স্বপ্নজাল’ এমন একটা সিনেমা, ইচ্ছে হয় সারাজীবন শুটিং করি। আজ এ সিনেমার শুটিং শেষ। ক্যামেরা ক্লোজ হবে। আরো কিছুদিন চললে ভালো লাগত। এত ভালো একটা কাজের শুটিং শেষ হচ্ছে ভেবে কান্না পাচ্ছে।’’

গত ৭ জানুয়ারি চাঁদপুরে এ সিনেমার শেষ লটের শুটিং শুরু হয়েছে। যৌথ প্রযোজনায় নির্মানাধীন এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

গত ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে একটি বাড়িতে একমাস ‘স্বপ্নজাল’সিনেমার শুটিং হয়। পরী-রোহান ছাড়াও এতে আরো অভিনয় করছেন, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের।  সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়