ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পল্লি বিদ্যুতের তারে ৮ জনের মর্মান্তিক মৃত্যু

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ৩১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পল্লি বিদ্যুতের তারে ৮ জনের মর্মান্তিক মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে পল্লি বিদ্যুতের একটি ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো একজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাদাই গ্রামের আব্দুল আলীমের ছেলে সজীব (১৩), আমিনুলের ছেলে রাজু (১৪), আবুল হোসেনের ছেলে হাবিব (২৪), মৃত হাবিবুর রহমানের ছেলে রফিকুল (৩০), মেঘা শেখের ছেলে আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা আব্দুল হামিদের ছেলে ছানোয়ার হোসেন (২৫), আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ (১৩) ও কাসেমের ছেলে মমিন (৩০)।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি টং দোকান ডুবে যায়। মঙ্গলবার দুপুরে স্থানীয় ১০-১২ জন ব্যক্তি দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এ সময় পল্লি বিদ্যুতের একটি তার ছিঁড়ে ওই দোকানের টিনের চালার ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবাই পানিতে পড়ে যান। পরে স্থানীয়রা তারটি কেটে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসক একে একে আটজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে তিনজন ছাত্র, চারজন তাঁত শ্রমিক ও একজন ব্যবসায়ী।

খবর পেয়ে সদর হাসপাতাল পরিদর্শন করেছেন সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা।

এদিকে, তাৎক্ষণিকভাবে নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দিয়েছেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৩১ জুলাই ২০১৮/অদিত্য রাসেল/সাইফুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়