ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাবনায় ছুরিকাঘাতে স্ত্রী নিহত

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় ছুরিকাঘাতে স্ত্রী নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার সদর উপজেলায় স্বামীর ছুরিকাঘাতে এক গৃহবধূ নিহত হয়েছে।

শনিবার সকালে মালিগাছা ইউনিয়নের ক্ষুদ্র মাটিয়াবাড়ী গ্রামে হত্যাকাণ্ড ঘটে। নিহত বৃষ্টি খাতুন (১৮) ওই গ্রামের জালাল বিশ্বাসের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে পাবনার নয়নামতি মহল্লার বাসিন্দা আলাই বিশ্বাসের ছেলে মোমিন হোসেনের (২০) সঙ্গে বৃষ্টির বিয়ে হয়। বিয়ের পর থেকে বৃষ্টির উপর শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে মোমিন। নির্যাতন সইতে না পেরে বছর খানেক আগে ক্ষুদ্র মাটিয়াবাড়ী বাবার বাড়িতে চলে আসে বৃষ্টি।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে একটি সাদা প্রাইভেটকারে করে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে বৃষ্টির বাড়িতে যায় মোমিন। এ সময় বৃষ্টিকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

স্থানীয়রা আহত বৃষ্টিকে দ্রুত উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে অ্যাম্বুলেন্স করে ঢাকায় নেওয়ার পথে দুপুর ৩টার দিকে মারা যায় বৃষ্টি।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক জানান, গৃহবধূ বৃষ্টির মৃত্যুর খবর তারা শুনেছেন। ঢাকায় নেওয়ার পথে মারা গেছে। মরদেহ পাবনায় আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/পাবনা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়