ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাবনায় নারী প্রতারকচক্রের ৭ সদস্য আটক

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ৩ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় নারী প্রতারকচক্রের ৭ সদস্য আটক

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের বিভিন্ন বিপণি বিতান এলাকায় অভিযান চলিয়ে নারী প্রতারকচক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনার ঈদবাজারে পকেটমারসহ বিভিন্ন প্রতারক ও অপরাধীচক্রের অপতৎপরতা রুখতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়।

গোপন সংবাদের ভিত্তিতে সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা রোববার দুপুর আড়াইটার দিকে শহরের খান বাহাদুর শপিং মল এলাকায় অভিযান চালিয়ে সাতজনকে আটক করে।

আটককৃতরা হলো- নুরজাহান খাতুন (২৫), সুলেমা খাতুন (২২), নাসিমা আক্তার (১৯), তহুরা বেগম (২২), পারুল আক্তার (২০), পুতুল খাতুন (৪২) ও আসমা খাতুন (৩২)। এদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার দরমন্ডল এলাকায় বলে তারা জানিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা পুলিশকে জানায়, ঈদকে সামনে রেখে তারা ১০ জনের একটি দল দেশের বিভিন্ন স্থানের বিপণি বিতানে ছড়িয়ে পড়েছে। বোরকা পরে বাজারের ভিড়ে মিশে গিয়ে ক্রেতাদের পকেট কাটা থেকে শুরু করে, ব্যাগের মালামাল ও দোকানে রাখা জিনিসপত্র চুরি করাই তাদের প্রধান কাজ। দুদিন আগে তারা কুষ্টিয়া থেকে পাবনায় এসেছে। 

সদর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আসাদুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/পাবনা/৩ জুন ২০১৮/শাহীন রহমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়