ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধ, মাদক ব্যবসায়ী আটক

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২০, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধ, মাদক ব্যবসায়ী আটক

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ ওরফে জাহিদকে (২৮) আটক করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে অস্ত্র-গুলি ও মাদক। আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। আটক আব্দুল্লাহ ওরফে জাহিদ নাটোরের বড়াইগ্রাম উপজেলার চর গোবিন্দপুর গ্রামের মৃত শহিদুল্লাহর ছেলে।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এ এম ফজল-ই-খুদা পলাশ জানান, সোমবার সন্ধ্যার দিকে চাটমোহর উপজেলার আনকুটিয়া তাহেরের মোড় এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ ওরফে জাহিদকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার কিছু মাদক থাকার বিষয়ে তথ্য দেয় পুলিশকে। রাত ৩টার দিকে তাকে নিয়ে মথুরাপুর সেন্ট রিটার্স হাইস্কুলের পাশে মাদক উদ্ধারে যায় পুলিশের একটি দল। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা আব্দুল্লাহ ওরফে জাহিদকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে অন্য সহযোগীরা পালিয়ে গেলেও আব্দুল্লাহ ওরফে জাহিদ বাম পায়ে গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, দুই রাউন্ড তাজা গুলি ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় আহত হন দুই পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান ও শহিদুল ইসলাম। আহত মাদক ব্যবসায়ীসহ দুই পুলিশ সদস্যকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত মাদক ব্যবসায়ীকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আটক আব্দুল্লাহ ওরফে জাহিদ পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ীদের একজন। তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে।




রাইজিংবিডি/পাবনা/১৯ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়