ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনায় ফের সাংবাদিকের ওপর হামলা, স্বপন আহত

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৬, ১৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় ফের সাংবাদিকের ওপর হামলা, স্বপন আহত

পাবনা প্রতিনিধি : সাংবাদিক সুবর্ণা নদীকে কুপিয়ে নির্মমভাবে হত্যার ৪৬ দিনের মাথায় পাবনায় আবারো সাংবাদিকের ওপর হামলা হলো। এবার পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনাস্থ নিজস্ব প্রতিবেদক হাবিবুর রহমান স্বপনকে (৬৫) রড দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা জানান, ঘটনার সময় প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। পথিমধ্যে সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র হেলমেট পরিহিত একটি মোটরসাইকেলে তিনজন আরোহী রিকশার গতিরোধ করে তাকে এলোপাথারি মারপিট করে। এতে তার মাথায় ফেটে যায় এবং বাম হাত ভেঙে যায়। চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসসহ পুলিশের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ‘কারা, কী কারণে সাংবাদিক স্বপনের ওপর হামলা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।’

এদিকে, সাংবাদিক স্বপনের ওপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন।

চলতি বছরের গত ২৮ আগস্ট পাবনায় আনন্দ টিভির প্রতিনিধি ও স্থানীয় অনলাইন পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করা হয়।




রাইজিংবিডি/পাবনা/১৪ অক্টোবর ২০১৮/শাহীন রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়