ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাবনায় বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ৫ পুলিশ

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৮, ২৮ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ৫ পুলিশ

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ইজ্জত আলী প্রামাণিক (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে পাঁচ পুলিশ সদস্য।

জব্দ করা হয়েছে বেশ কিছু অস্ত্র ও মাদকদ্রব্য। রোববার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ইজ্জত আলী কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও ডাকাত। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও অপহরণসহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে। তিনি উপজেলার হাটুরিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আজাহার আলী প্রামাণিকের ছেলে।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম জানান, রোববার রাত ১টার দিকে বেড়া থানা পুলিশের একটি দল হাটুরিয়া নাকালিয়া, কৈটোলা এবং নতুন ভারেঙ্গা ইউপি এলাকায় যাওয়ার পথে বেড়া পৌর এলাকার বৃশালিকা গ্রামের জনৈক মতিয়ার রহমানের ইউক্যালিপটাস বাগানের পূর্ব পাশে পৌঁছামাত্র দেখতে পায় একটি ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে কাঠের গুড়ি ফেলে গাড়ি থামানোর চেষ্টা করছে।

পুলিশ সদস্যরা গাড়ি থেকে নামার সাথে সাথে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ও ককটেল বিস্ফোরণ ঘটায় ডাকাত দল। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

কিছু সময় বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে ডাকাত দল পিছু হটলে ঘটনাস্থল থেকে ইজ্জত আলী নামের একজনকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এসআই সুব্রত কুমার বিশ্বাস, কনস্টেবল আতাউর রহমান, আমিরুল ইসলাম, আব্দুল হান্নান, গাজীউল ইসলাম আহত হলে তাদের বেড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা দেওয়া হয়।

এ ছাড়া ঘটনাস্থল থেকে জব্দ করা হয় একটি দেশি শাটার গান, চার রাউন্ড তাজা গুলি, তিন রাউন্ড গুলির খোসা, ৬০০ গ্রাম গাঁজা, ৬০ পিস ইয়াবা ট্যাবলেট, বিস্ফোরিত চারটি ককটেলের খোসা।




রাইজিংবিডি/পাবনা/২৮ মে ২০১৮/শাহীন রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়