ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাবনায় বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু খুন

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ২৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু খুন

পাবনা প্রতিনিধি : পাবনায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে বন্ধুদের ছুরিকাঘাতে আহত বন্ধু শহিদুল ইসলাম (২৭) মারা গেছেন।

শনিবার বিকেলে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

শহিদুল সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার মাধপুর গ্রামের লাল চাঁদের ছেলে। এ ঘটনায় আহত একই গ্রামের আব্দুল গণির ছেলে রাজু হোসেনকে (২৫) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, কিছুদিন আগে ফুটবল খেলা নিয়ে বিরোধ দেখা দেয় মাধপুর গ্রামের শহিদুল ইসলাম-রাজু ও তাদের বন্ধু শাওন-সেতুদের সঙ্গে। শনিবার বিকেল ৫টার দিকে শহিদুল ও রাজু মাধপুর বাজারে যায় বাজার করতে। এ সময় পূর্বপরিকল্পিতভাবে তাদের বন্ধু শাওন ও সেতুসহ ৪/৫ জন যুবক ফিল্মি কায়দায় শহিদুল-সেতুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তাদের চিৎকারে বাজারে থাকা লোকজন ঘটনাস্থলে এসে মুমূর্ষু অবস্থায় শহিদুল ও রাজুকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে শহিদুলের অবস্থার অবনতি হলে তাকে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে শহিদুলের মৃত্যু হয়।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় নিহত শহিদুলের বাবা লাল চাঁদ বাদী হয়ে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/পাবনা/২৩ জুলাই ২০১৭/শাহীন রহমান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়