ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে রাশিয়ান নাগরিকের মৃত্যু

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮, ১৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে রাশিয়ান নাগরিকের মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রিনসিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাশিয়ান নাগরিকের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম জেলেস্কি ভাটজিম (৩৪)। তিনি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ট্রেট রোশিম নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে ইন্সট্রলার পদে কর্মরত ছিলেন।

প্রকল্পের গ্রিনসিটির ৩ নম্বর ভবনের ১৪ তলায় রাশিয়ার এই নাগরিক বসবাস করতেন। শনিবার সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে প্রতিবেশীদের কেউ তাকে ফলস ছাদের ভেতরে মাথা ঢোকানো নিথর অবস্থায় দেখতে পেয়ে কর্তৃপক্ষকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে।

জানা যায়, ফ্ল্যাটের ডাইনিংয়ের কমন স্পেসের সাথেই বাথরুম। বাথরুমের ফলস ছাদে রাখা গিজার হতে ডাইনিংয়ের মেঝেতে পানি পড়ছিল। পানি পড়া বন্ধের জন্য নিজেই ফলস ছাদে মাথা ঢুকিয়ে গিজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হতে পারেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে তাকে উদ্ধার করা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বৈদ্যুতিক শট সার্কিট থেকে তিনি বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



রাইজিংবিডি/পাবনা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়