ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পায়ুপথে হাওয়া ঢুকিয়ে শিশু হত্যার চেষ্টা, আটক ১

পলাশ সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পায়ুপথে হাওয়া ঢুকিয়ে শিশু হত্যার চেষ্টা, আটক ১

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে ১০ বছর বয়সী এক শিশু শ্রমিককে মারধর করে পায়ুপথে হাওয়া ঢুকিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে।

আজ মঙ্গলবার রাত ৮টার দিকে সদর উপজেলার মজু চৌধুরী হাটে এই অমানবিক ঘটনা ঘটে। পরে শিশু মিলনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

চিকিৎসক বলছেন, শিশুটিকে এখনই শঙ্কামুক্ত বলা যাচ্ছে না। মিলন কমলনগর উপজেলার চরমার্টিন গ্রামের রহিম বাদশার ছেলে। রাত ৯টার দিকে মজু চৌধুরী হাট এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রিয়াজকে আটক করেছে পুলিশ।

হাসপাতাল ও পুলিশ সূত্র জানান, উপজেলার মজু চৌধুরী হাটে সেলিমের খাবারের হোটেলে মিলন কাজ করত। ঘটনার সময় সে হোটেলের পাশে রিয়াজের পরিবহণ গ্যারেজের সামনে দুষ্টামি করছিল। এ সময় রিয়াজ ক্ষিপ্ত হয়ে মিলনকে ধরে নিয়ে চড়-থাপ্পড় দেন। এক পর্যায়ে অজ্ঞাত ব্যক্তির  সহযোগিতায় জোরপূর্বক শিশুটির পায়ুপথে পাম্পের (রিকশা ও সাইকেলের হাওয়ার যন্ত্র) হাওয়া ঢুকিয়ে হত্যার চেষ্টা চালান। এতে সে অসুস্থ হয়ে বমি করে। খবর পেয়ে হোটেল মালিকের খালাত ভাই আজাদ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এ ব্যাপারে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন বলেন, পায়ুপথে হাওয়া ঢুকানো শিশুটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাকে শঙ্কামুক্ত বলা যাচ্ছে না।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, ঘটনাটি শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত রিয়াজকে আটক করা হয়েছে।



রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২৩ মে ২০১৭/পলাশ সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ