ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পায়ের রগ কাটার মামলায় নারী কাউন্সিলর গ্রেপ্তার

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পায়ের রগ কাটার মামলায় নারী কাউন্সিলর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে এক সাপুড়ের দুই পায়ের রগ কেটে দেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় সংরক্ষিত নারী কাউন্সিলর ইসরাত আমান রূপাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালি থানা পুলিশ নগরীর ব্রাউন্ড কম্পাউন্ডস্থ বাসভবন থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এর আগে গত ১৭ জুলাই রাতে সাপের বাক্সে কক্সবাজার থেকে ইয়াবা বহনের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশালে সাপুড়ে মান্না পাহাড়ির পায়ের রগ কেটে দেওয়াসহ কুপিয়ে জখম করা হয়েছে।

এ ঘটনায় ২০ জুলাই রাতে বরিশাল সিটি করপোরেশনের ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ইসরাত আমান রূপাসহ যুবলীগের ছয় কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন সাপুড়ে মান্নার স্ত্রী কাজল বেগম।

অন্য আসামিরা হলেন- নগরীর ২২ নম্বর ওয়ার্ডের জিয়া সড়কের স্থানীয় যুবলীগ কর্মী তরিকুল ইসলাম রাজা, সরজিৎ চন্দ্র রায় ওরফে সবুজ, মো. ফিরোজ, মাসুদ মোল্লা ও রফিকুল ইসলাম বাদশা।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, দুপুরে এসআই কুদ্দুস ব্রাউন্ড কম্পাউন্ডস্থ নিজ বাসভবন থেকে রূপাকে আটক করে থানা নিয়ে আসেন। এখান থেকে তাকে আদালতে পাঠানো হয়েছে। ওই মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আহত মান্না পাহাড়ি বরিশালের শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মান্নার স্ত্রী কাজল বেগম জানান, কয়েকমাস আগে মান্নাকে সাপের বাক্সে কক্সবাজার থেকে ইয়াবা বহনের প্রস্তাব দেন যুবলীগ কর্মী রাজা ও কাউন্সিলর রূপা। এতে রাজি না হওয়ায় মান্নাকে হুমকি দেন তারা। ওই সময়ে মান্না কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

এতে ক্ষিপ্ত হয়ে গত সোমবার রাতে রূপার নির্দেশে রাজা ও তার সহযোগীরা হত্যার উদ্দেশ্যে মান্নাকে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যান। পুলিশ মান্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।



রাইজিংবিডি/বরিশাল/২০ জুলাই ২০১৭/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়