ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুরান ঢাকায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ২৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুরান ঢাকায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

জবি প্রতিনিধি : ‘জঙ্গি মাদক প্রতিকারে, জনতা পুলিশ এক কাতারে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) লালবাগ বিভাগের আয়োজনে পুরান ঢাকায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় বাহাদুর শাহ পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় হয়ে পুরান ঢাকার রায়সাহেব বাজার ঘুরে বাহাদুর শাহ পার্কে এসে শেষ হয়। র‌্যালিতে লালবাগ, চকবাজার, কোতোয়ালি, বংশাল, কামরাঙ্গীরচর ও সূত্রাপুর থানার পুলিশের পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন ইউনিট ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতারা অংশ নেন।

পরে ভিক্টোরিয়া পার্কে কমিউনিটি পুলিশিং কার্যক্রম সম্পর্কে আলোচনা সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ডা. মো. মোস্তফা জালাল মহিউদ্দিন। পুলিশের লালবাগ বিভাগের উপ-কমিশনার ইব্রাহিম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন লালবাগ বিভাগ কমিউনিটি পুলিশের পুলিশ সুপার মাহফুজ, সমন্বয়ক কমিটির সভাপতি মো. আউয়াল হোসন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় ইব্রাহিম খান বলেন, পুলিশের সঙ্গে জনসাধারণকে সম্পৃক্ত করে জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণে পারস্পরিক সহযোগিতা ও অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করার উদ্দেশ্যেই এই দিবস পালন। সবাইকে অংশগ্রহণের জন্য ধন্যবাদ।




রাইজিংবিডি/ঢাকা/২৮ অক্টোবর ২০১৭/আশরাফুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়