ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশ পরিচয়ে স্কুলশিক্ষকের বাড়িতে ডাকাতি

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ১১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ পরিচয়ে স্কুলশিক্ষকের বাড়িতে ডাকাতি

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় পুলিশ পরিচয়ে ইয়াবা তল্লাশির নাম করে এক স্কুলশিক্ষকের বাড়িতে ডাকাতি করা হয়েছে।

রোববার দিবাগত গভীররাতে উপজেলার সাঁড়া ইউনিয়নের ঈশ্বরদী-লালপুর মহাসড়কের গোপালপুর ভাদুর বটতলা এলাকায় এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাঁড়া ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমজাদ হোসেনের ছেলে সরোয়ার রহমান শাকিল জানান, রাত পৌনে ১টার দিকে প্রথমে বাড়ির সামনে এসে ৬/৭ জনের একটি দল তার ফুফাত ভাই স্বপন আলী (২৮) কে মারধর করতে থাকে।

‘‘এ সময় তার চিৎকারে আমরা বাড়ির প্রধান গেট খুলে এগিয়ে গেলে আমাদের  বাড়িতে ইয়াবা আছে- বলে তারা ভেতর প্রবেশ করে। অতঃপর আমার বাবা স্কুলশিক্ষক আমজাদ হোসেন (৫৫), মা সাহিদা বেগম স্বপ্না (৪৫), ভাই রাজিব রানা (২০) এর হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৩ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৭০ হাজার টাকা, কয়েকটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।’’

পরে তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে মোটরসাইকেলে করে তারা পালিয়ে যায়।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার জানান, সাঁড়া ইউনিয়নে পুলিশ পরিচয়ে ডাকাতি দুঃখজনক। ঘটনাটি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। রাতে খবর পেয়ে পুলিশে খবর দেওয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, খবর পেয়ে রাতেই তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় সংঘবদ্ধ দল জড়িত রয়েছে। তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/পাবনা/১১ জুন ২০১৮/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়