ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪০, ২৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

বাগেরহাট প্রতিনিধি : জেলার চিতলমারীতে পুলিশের ওপর হামলা চালিয়ে পান্না বিশ্বাস (৪৪) নামে মাদক মামলার এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা।

শনিবার সন্ধ্যায় চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরাণপুর গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন- চিতলমারী থানার এএসআই মো. নুর আলম ও হাবিবুর রহমান এবং কনস্টেবল সাদমান শেখ। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পান্না বিশ্বাস চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চিংগুড়ি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে চিতলমারী থানায় অন্তত ১০টি মাদকের মামলা রয়েছে। এর মধ্যে চারটিতে তার নামে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

হামলায় জড়িত থাকার অভিযোগে পান্নার দুই আত্মীয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি পান্নাকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

গ্রেপ্তারকৃতরা হলেন- চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মচন্দপুর গ্রামের ওলিম উদ্দিন বিশ্বাসের ছেলে গাউস বিশ্বাস (৫২) ও একই উপজেলার পরাণপুর গ্রামের আক্কাস মোল্লার ছেলে আসলাম মোল্লা (৪২)।

এ ঘটনায় রোববার সকালে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও হামলার অভিযোগ এনে চিতলমারী থানায় একটি মামলা করেছেন।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকুল সরকার বলেন, শনিবার সন্ধ্যায় চিতলমারী থানার দুই এএসআই মো. নুর আলম ও হাবিবুর রহমান এবং কনস্টেবল সাদমান শেখ মোটরসাইকেলে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পান্না বিশ্বাসকে ধরতে পরাণপুর গ্রামে যায়। সেখানে গিয়ে পান্নাকে ধরে তার হাতে হাতকড়া লাগিয়ে মোটরসাইকেলে চিতলমারী থানার উদ্দেশে রওনা হয়।

পথিমধ্যে পান্নার স্বজনরা লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে পান্নাকে নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সেখানে গিয়ে আহত তিন পুলিশ সদস্যকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/২৭ আগস্ট ২০১৭/আলী আকবর টুটুল/রুহুল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়