ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে শীর্ষ মাদক কারবারি নিহত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে শীর্ষ মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে মাদক চোরা কারবারিদের গোলাগুলিতে শীর্ষ মাদক কারবারি জাহাঙ্গীর আলম (৩৮) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে।

সোমবার দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। নিহত জাহাঙ্গীর আলম কাশিমপুরের সারদাগঞ্জ এলাকার মৃত সুন্দর আলীর ছেলে।

জিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি, মিডিয়া) ড. মো. রুহুল আমিন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জিএমপির গোয়েন্দা বিভাগ জানতে পারে কয়েকজন মাদক কারবারি ভবানীপুর চৌরাস্তা এলাকায় অবস্থান করছে। পরে গোয়েন্দা বিভাগের একটি দল সেখানে পৌঁছামাত্র মাদক কারবারি দলটি পুলিশের উপর অতর্কিত আক্রমণ চালায় এবং গুলিবর্ষণ শুরু করে। এ সময় গোয়েন্দা পুলিশ আত্মরক্ষার্থে রক্ষার্থে পালটা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারি দলটি পিছু হটতে বাধ্য হয়।

পরে ঘটনাস্থলে তল্লাশি চালানোর এক পর্যায়ে এক ব্যক্তিকে পরে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে দ্রুত শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র, ৩০০ পিস ইয়াবা ও আনুমানিক ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের তিন সদস্য এএসআই ইজাজুল হক, এএসআই আলী আকবর এবং কনস্টেবল আব্দুস সোবহান আহত হয়েছে। 

তিনি আরো জানান, নিহত জাহাঙ্গীর আলম কাশিমপুর এলাকার শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে ছিনতাই, দস্যুতা ও মাদকসহ বিভিন্ন অপরাধে আটটি মামলা রয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/১ এপ্রিল ২০১৯/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়