ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘পুলিশের হাতে অনেকবার ধরা পড়েছি’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ১৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘পুলিশের হাতে অনেকবার ধরা পড়েছি’

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। জীবনের একটি বড় সময় তিনি ভারতের দিল্লি শহরে কাটিয়েছেন। তাই এ শহরকে কেন্দ্র করে তার বেশ কিছু স্মৃতি রয়েছে। তেমনই স্মৃতিচারণ করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ার অভিজ্ঞতার কথা জানালেন শাহরুখ।

বর্তমানে রইস সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। সিনেমায় একটি কালো বাজারির ভূমিকায় অভিনয় করছেন তিনি। এতে পুলিশের হাতে ধরা পড়তেও দেখা যাবে তাকে। বাস্তবে তিনি কখনো পুলিশের হাতে ধরা পড়েছিলেন কিনা? এমন প্রশ্ন করা হয় এ অভিনেতাকে।

এ প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘আমি দিল্লিতে অনেকবার পুলিশের হাতে ধরা পড়েছি। অনেক সময় রাতে ঘুরতে বেড়াতাম, পার্টি থেকে বের হতে দেরি হতো, এ সবই আমি করতাম। ওই সময় দিল্লিতে অনেক কড়াকড়ি ছিল। এ জন্য অনেকবারই পুলিশের হাতে ধরা পড়েছি। কিন্তু প্রকৃতপক্ষে কখনো জেলে যাই নি।’

তিনি আরো বলেন, ‘তবে আমাদের থানায় নিয়ে সতর্ক করে দেয়া হতো। তাই যুবক অবস্থায় আমি অনেকবারই থানায় গিয়েছি তবে জেলে যেতে হয় নি।’

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে রইস। সিনেমাটি পরিচালনা করছেন রাহুল ডোলাকিয়া। এতে শাহরুখ ছাড়াও অভিনয় করছেন মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দিকী প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি/ ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়