ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পৃথক শিশু ধর্ষণ মামলার ২ আসামি গ্রেপ্তার

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ১৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পৃথক শিশু ধর্ষণ মামলার ২ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রংপুর : গাইবান্ধা ও দিনাজপুর থেকে পৃথক শিশু ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩। গ্রেপ্তার শাকিল মিয়া (১৯) ও আরিফুল ইসলাম (১৬) প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে ধর্ষণের বিষয় স্বীকার করেছে।

সোমবার দুপুরে রংপুর র‌্যাব-১৩ এর সদরদপ্তরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

মোজাম্মেল হক বলেন, গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম কুপতলা মধ্যপাড়া গ্রামের শাকিল মিয়া গত ৫ মে সন্ধ্যায় তাদের বাসায় আসা প্রথম শ্রেণী পড়ুয়া এক এতিম শিশুকে একা পেয়ে ধর্ষণ করে। পরে ওই শিশুকে ছুরিকাঘাত করার ভয় দেখিয়ে কাউকে না বলার ভয় দেখায়। শিশুটি বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিষয়টি জানাজানি হলে শিশুর দাদী বাদী হয়ে ৬ মে সদর থানায় মামলা করেন। মামলা দায়েরের পর আসামি শাকিল গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি দল রোববার রাতে লালমনিরহাটের পাটগ্রাম থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গত ৮ মে দিনাজপুরের বিরল উপজেলার রাণীপুকুর ইউনিয়নের কাজীপাড়ায় তুলাই নদীর ঘাগরাগাছি ঘাট এলাকার নির্জন ভুট্টা ক্ষেতে নিয়ে প্রথম শ্রেণীর এক শিশুকে ধর্ষণ করে একই গ্রামের আরিফুল ইসলাম। ধর্ষণের পর শিশুটিকে নদীর পানিতে চুবিয়ে হত্যাচেষ্টার সময় স্থানীয় এক ব্যক্তি দেখে ফেলেন। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযুক্ত আরিফুল গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। রোববার রাতে বিরল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

 

 

 

রাইজিংবিডি/রংপুর/১৩ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়