ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পেছাল ‘তুখোড়’

রাহাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পেছাল ‘তুখোড়’

শিবলী নওমান ও রাতাশ্রী দত্ত

বিনোদন প্রতিবেদক : শিবলী নওমান ও কলকাতার রাতাশ্রী দত্ত জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তুখোড়’ শিরোনামের সিনেমায়। মিজানুর রহমান লাবু পরিচালিত এ সিনেমাটি চলতি মাসের ৬ তারিখ সারাদেশে মুক্তি দেয়ার কথা থাকলে তা পিছিয়ে ২০ জানুয়ারি করা হয়েছে। রাইজিংবিডিকে এমনটাই জানান পরিচালক মিজানুর রহমান লাবু।

 

মুক্তি পেছানো প্রসঙ্গে মিজানুর রহমান লাবু বলেন,  “আমরা ‘তুখোড়’ মুক্তির জন্য সব দিক থেকেই প্রস্তুত ছিলাম। তবে বছরের শেষ সিনেমা হিসেবে মুক্তি পেয়েছে ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘মুখোশ মানুষ’। বছরের শেষ সিনেমা হলেও ‘মুখোশ মানুষ’র ব্যবসার সময় কিন্তু বছরের প্রথম দিনগুলো। তার উপর সিনেমাটি দর্শক টানছে। যেহেতু এটা জুয়েলের প্রথম সিনেমা আর ‘তুখোড়’ আমার প্রথম সিনেমা। একজন নির্মাতা হিসেবে কিংবা মানবিকতার দিক থেকে আমি এই সিদ্ধান্তটি নিয়েছি। আর আমার এই সিদ্ধান্তকে সাপোর্ট করেছেন আমার সিনেমার প্রযোজক, এহতেশামুল হক সানজিব।’

 

শিবলী নওমান এবং রাতাশ্রী দত্ত  ছাড়াও এ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, বাপ্পারাজ, শিমুল খান, লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরী।

 

পজেটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টসের ব্যানারে ‘তুখোড়’ সিনেমাটি প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব। আর পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়