ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রচণ্ড গরমে পায়ে হেঁটে রোহিঙ্গাদের দেখছেন প্রিয়াঙ্কা

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ২৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রচণ্ড গরমে পায়ে হেঁটে রোহিঙ্গাদের দেখছেন প্রিয়াঙ্কা

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে তৃতীয় দিনের মতো প্রচণ্ড গরমের মাঝেও পায়ে হেঁটে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

বুধবার বেলা ১১টার দিকে কক্সবাজার ইনানী রয়েল টিউলিপ হোটেল থেকে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া প্রথমে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে যান। এরপর প্রচণ্ড গরমের মধ্যে প্রায় ২০ মিনিট পায়ে হেঁটে পুরো রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। তারপর ইউনিসেফ পরিচালিত নারী ও শিশুবান্ধব কেন্দ্রে আধা ঘণ্টা নির্যাতিত রোহিঙ্গা শিশু ও নারীদের সাথে কথা বলেন এবং নির্যাতনের বর্ণনা শুনেন।

এরপর আবারো ১০ মিনিট পায়ে হেঁটে ইউনিসেফ পরিচালিত মারাত্মক তীব্র অপুষ্টির ব্যবস্থাপনা কেন্দ্রে যান। সেখানেও অপুষ্টিজনিত রোগে আক্রান্ত রোহিঙ্গা নারী ও শিশুদের সেবা কার্যক্রমে দেখেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন। এরপর তাদের সাথে ছবি তোলেন এই বলিউড তারকা।

এরপর তিনি উখিয়ার কুতুপালংস্থ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান। সেখানেও নির্যাতিত রোহিঙ্গা নারী ও শিশুদের সাথে কথা বলেন এবং ছবি তুলেন।



বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনকে কেন্দ্র বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী তার নিরাপত্তায় নিয়োজিত ছিল।

ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে রোহিঙ্গাদের দেখতে সোমবার চার দিনের সফরে কক্সবাজার আসেন প্রিয়াঙ্কা। সোমবার টেকনাফের শামলাপুর অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্প ও ইউনিসেফে পরিচালিত হাসপাতাল এবং মঙ্গলবার টেকনাফের সাবরাং ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন প্রিয়াঙ্কা চোপড়া। বৃহস্পতিবার ঢাকা ফিরে গিয়ে প্রেস ব্রিফিং করার কথা রয়েছে এ বলিউড তারকার।



রাইজিংবিডি/কক্সবাজার/২৩ মে ২০১৮/সুজাউদ্দিন রুবেল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়