ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

পটুয়াখালী সংবাদদাতা : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলায় দুই গ্রুপের সংঘর্ষে ইউনিয়ন পরিষদের সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আটজন আহত হয়েছে।

শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় সংঘর্ষ হয়। নিহত ব্যক্তির নাম মো. রফিক হাওলাদার (৪৫)। বাউফল থানা পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয়দের বরাদ দিয়ে সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেন জানান, নওমালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাদা হাওলাদারের লোকজন বেশ কয়েক দিন আগে নগরের হাটে প্রতিপক্ষ কামাল বিশ্বাসের সমর্থককে মারধর করে গা ঢাকা দেয়। শনিবার দুপুরে চেয়ারম্যান শাহাজাদা ও তার সহযোগীরা এলাকায় আছেন- এমন সংবাদ পেয়ে প্রতিপক্ষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল বিশ্বাসের সমর্থকরা হামলা চালায়। এতে ইটের আঘাতে গুরুতর আহত হয় শাহাজাদা ও ৬নং ওয়ার্ডের সদস্য রফিক হাওলাদার। পরবর্তীতে স্থানীয়রা আহত ইউপি সদস্য রফিক হাওলাদারকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়। 

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল বিশ্বাসের সঙ্গে বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান শাহাজাদা হাওলাদারের কর্মী-সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে।



রাইজিংবিডি/পটুয়াখালী/২১ এপ্রিল ২০১৮/বিলাস দাস/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়