ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রতিবন্ধী কিশোরীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

ইকবাল হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৬, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিবন্ধী কিশোরীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় বাকপ্রতিবন্ধী ১৪ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আজ সোমবার সকালে আটপাড়া থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই কিশোরীর বাবা ।

নেত্রকোনার আটপাড়া উপজেলার তেলীগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামে গতকাল রোববার রাতে এই গণধর্ষণের ঘটনা ঘটে । কিশোরীটি  পালগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী। পুলিশ এহসানুল হক মিলন নামে একজনকে গ্রেফতার  করেছে ও ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও কিশোরীর পরিবার জানিয়েছে, বাকপ্রতিবন্ধী ওই কিশোরী  রোববার রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কয়েক যুবক তাকে অস্ত্রের ভয় দেখিয়ে নির্জনস্থানে ধরে নিয়ে যায় এবং পালাক্রমে রাতভর ধর্ষণ করে। এরা হচ্ছে, একই গ্রামের নূরুন্নবীর ছেলে সোহেল মিয়া, চান মিয়ার ছেলে আবু সায়েদ, আল্লাদ মিয়ার ছেলে এহসানুল হক মিলন ।এসময়  এদের সহায়তা করে একই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে হৃদয়, জনি, খোরশেদ মিয়ার ছেলে আরিফ  । ভোরে পরিবারের লোকজন বাড়ির পিছনে কিশোরীকে অজ্ঞান অবস্থায় পেয়ে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্র্তি করে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রমিজুল হক গণধর্ষণ ও মামলার কথা নিশ্চিত করেছেন। মামলার বাকী আসামিদের গ্রেফতারের  চেষ্টা চলছে বলে জানিয়েছেন। 

 

 

 

রাইজিংবিডি/নেত্রকোনা/২৪ জুলাই ২০১৭/ইকবাল হাসান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়