ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রতিবন্ধী শিশু ধর্ষণ: আসামি গ্রেপ্তার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ১৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিবন্ধী শিশু ধর্ষণ: আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় মানসিক প্রতিবন্ধী আট বছরের এক শিশুকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার নারান্দিয়া ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রোববার বিকেলে নির্যাতনের শিকার শিশুর চাচাত ভাই বাদী হয়ে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কচুয়া গ্রামের রাইজ উদ্দিনের ছেলে রাজিব (৩০) ও পিচুরিয়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে আনিস (৫২) কে আসামি করে কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১২ জুন রাতে কালিহাতী উপজেলা নারান্দিয়া ইউনিয়নের পিচুটিয়া ও কুরুয়া এলাকার বাজারে এক দোকানে ওই প্রতিবন্ধীকে নিয়ে ধর্ষণ ও ঘটনার ভিডিও ধারণ করে অভিযুক্তরা।

এ ঘটনা খবর শুনে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ওই দোকান তালা লাগিয়ে দেয়। এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। রোববার রাতে পুলিশ অভিযুক্ত আনিসকে গ্রেপ্তার করেছে।

মামলার বাদী শিশুর চাচাত ভাই জানান, গত ১২ জুন রাতে শিশুটি বাড়ির কাউকে না জানিয়ে বাইরে যায়। পরে রাজিব ও আনিস তাকে প্রলোভন দেখিয়ে স্থানীয় বাজারে চায়ের দোকানে নিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় মাতুব্বররা ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

কালিহাতী থানা ওসি মীর মোশারফ হোসেন জানান, রোববার রাতে আনিসকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৭ জুন ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়