ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রতিমন্ত্রীর মর্যাদা কাজে লাগিয়ে উন্নয়ন করব : লিটন

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ৩১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিমন্ত্রীর মর্যাদা কাজে লাগিয়ে উন্নয়ন করব : লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেয়ে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, তিনি এই মর্যাদা কাজে লাগিয়ে রাজশাহীর উন্নয়নে কাজ করবেন। তার কাছে প্রতিমন্ত্রীর পদমর্যাদা নিয়ে শুধু গাড়িতে জাতীয় পতাকা ওড়ানো বড় কথা নয়, পদমর্যাদা দিয়ে রাজশাহীর উন্নয়ন করা বড় কাজ। 

শুক্রবার বিকেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

নগরীর কুমারপাড়ায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। মেয়র বলেন, তিনি রাজশাহী মহানগরীকে সম্প্রসারণ করতে চান। অন্তত ৩০০ বর্গ কিলোমিটারের একটা সিটি করপোরেশন এলাকা গড়ে তুলতে চান। সেই লক্ষ্য নিয়েই তিনি কাজ করছেন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটন বলেন, ‘‘২০০৮ সালে যখন মেয়র হয়েছিলাম, তখন অনেক কাজ শুরু করেছিলাম। কিন্তু পরে মেয়র হিসেবে যিনি আসলেন, তিনি অনুমোদন করা কাজও শুরু করতে পারেননি। আমি সাত মাস হলো দ্বিতীয়বারের মতো মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছি। দীর্ঘদিন আটকে থাকা কাজগুলো নিয়ে নাড়াচাড়া করছি। কিছু কাজ শুরুও হয়েছে। দ্রুতই উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হচ্ছে। আমি ৫০ বছরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছি।’’

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সন্তান এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রথমবার মেয়র হয়ে প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেয়েছিলেন। এবারও এই মর্যাদা দেয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ‘‘প্রধানমন্ত্রী আমাকে এই মর্যাদা দিয়ে শুধু আমাকেই নয়, গোটা রাজশাহীর মানুষকে সম্মানিত করেছেন। তাকে ধন্যবাদ জানাই।’’

মতবিনিময়কালে নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় মেয়র লিটনকে সংবর্ধনা জানানো হয়।



রাইজিংবিডি/রাজশাহী/৩১ মে ২০১৯/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়