ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রথমবার ক্যারিবিয়ান লিগে খেলবেন ওয়ার্নার

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ১৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথমবার ক্যারিবিয়ান লিগে খেলবেন ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক : প্রথমবারের মতো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলবেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ান ওপেনারকে দলে ভিড়িয়েছে সেন্ট লুসিয়া স্টারস।

ফ্র্যাঞ্চাইজিটি আজ ঘোষণা দিয়েছে, অস্ট্রেলিয়ার ডি’আর্চি শর্টের বদলি হিসেবে ওয়ার্নারকে দলে নেওয়া হয়েছে। আগস্ট-সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে ভারত সফরের কারণে ডি’আর্চি শর্ট সিপিএলে খেলতে পারবেন না।

এই মুহূর্তে বেল টেম্পারিং কেলেঙ্কারিতে আন্তর্জাতিক ও অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞার তৃতীয় মাস পার করছেন ওয়ার্নার। তাকে গত আইপিএলে খেলার অনুমতি দেওয়া হয়নি। তবে এ মাসের শেষ দিকে তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন। নিষিদ্ধ সতীর্থ স্টিভ স্মিথের সঙ্গে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলবেন। যেটি শুরু হবে ২৮ জুন।

কানাডায় উইনিপেগ হকসের হয়ে খেলবেন ওয়ার্নার। এরপর জুলাইয়ে ডারউইনে খেলবেন নর্দার্ন টেরিটরির স্ট্রাইক লিগে। ওয়ার্নার সেখানে মাত্র দুটি ম্যাচে খেলবেন। দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ হওয়া তৃতীয় ক্রিকেটার ক্যামেরন ব্যানক্রফট খেলবেন পুরো টুর্নামেন্টেই।

ওয়ার্নারকে পেয়ে উচ্ছ্বসিত সেন্ট লুসিয়া স্টারসের জেনারেল ম্যানেজার মোহাম্মদ খান, ‘ডেভিডকে সেন্ট লুসিয়া স্টারসে  পেয়ে আমরা রোমাঞ্চিত। ডেভিড নিঃসন্দেহে আধুনিক যুগের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানদের একজন এবং বিজয়ী খেলোয়াড়। আমাদের প্রথম শিরোপা জয়ের জন্য তিনি মাঠে এবং ড্রেসিংরুমে মূল্যবান কিছু যোগ করবেন।’

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৮/পরাগ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়