ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রস্তুতি ক্যাম্পের শুরু থেকেই থাকছেন সাকিব

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ১৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রস্তুতি ক্যাম্পের শুরু থেকেই থাকছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক : আগের দিন বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, আইপিএল থেকে দেশে ফিরে বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে সাকিব আল হাসানকে চিঠি দেবে বোর্ড। আজ বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন, সাকিবকে এরই মধ্যে চিঠি দেওয়া হয়েছে। প্রস্তুতি ক্যাম্পের শুরু থেকেই পাওয়া যাবে এই অলরাউন্ডারকে।

বিশ্বকাপের জন্য আজ ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলের সঙ্গে বাড়তি দুজন যোগ করে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলও দেওয়া হয়েছে। দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হবে আগামী ২২ এপ্রিল। আকরাম খান বললেন, সেদিন কিংবা তার পরদিনই ক্যাম্পে যোগ দেবেন সাকিব।

‘স্কোয়াডে যে ১৫ জন এবং ১৭ জন আছে তাদের মধ্যে সাকিবের ব্যাপারটি হলো গতকাল তাকে বোর্ড থেকে চিঠি পাঠিয়েছি, সে কিন্তু ২২ বা ২৩ তারিখে দলের সাথে যোগ দিবে’- বলেছেন আকরাম খান।

আঙুলের চোটে নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি সাকিব। চোট কাটিয়ে মাঠে ফেরেন আইপিএল দিয়ে। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচ খেলার পর আর একাদশে সুযোগ পাননি। সময় কাটাতে হচ্ছে ডাগআউটে বসে।

হায়দরাবাদের হয়ে নিয়মিত ম্যাচ খেললে বিশ্বকাপের প্রস্তুতি হয়ে যেত সাকিবের। কিন্তু সেই সুযোগটি আপাতত নেই। এ কারণে সাকিবের প্রয়োজন বাড়তি অনুশীলন। সেই ভাবনা থেকেই সাকিবকে দেশে ফিরিয়ে আনছে বিসিবি।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়