ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাথমিক শিক্ষা বিষয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠক

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ২৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাথমিক শিক্ষা বিষয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠক

মাগুরা প্রতিনিধি : মাগুরায় শিক্ষার্থীদের পঠন দক্ষতা বৃদ্ধি বিষয়ক রিড কর্মসূচি নিয়ে বুধবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে গোলটেবিল বৈঠক হয়েছে।

বৈঠকে মাগুরা, ঝিনাইদহ ও যশোরের ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন। এই তিন জেলার ২৮৪টি প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের পঠন দক্ষতা বৃদ্ধির উপর এই কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।

আন্তর্জাতিক সাহায্য সংস্থা সেভ দ্য চিলড্রেন ও বাস্তবায়নকারী সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন এই সভার আয়োজন করে। দুপুরে স্থানীয় পিটিআই মিলনায়তনে পিটিআই সুপার বাদল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত গোলটেবিল আলোচনায় প্রধান অতিথি ছিলেন সেভ দ্য চিলড্রেনের চিফ অফ পার্টি লিয়েনা গারটেস।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সেভ দ্যা চিলড্রেনের ডেপুটি ডিরেক্টর আকিদুল ইসলাম, বাস্তবায়নকারী সংস্থা জাগরণীচক্র ফাউন্ডেশনের প্রজেক্ট কো অর্ডিনেটর ইকবাল হোসেন, মাগুরা প্রেসক্লাবের সভাপতি মিহির লাল কুরি, প্রকল্পের কমিউনিকেসন্স এন্ড প্রাইভেট সেক্টর এনগেজমেন্ট ম্যানেজার সামিউল আহসান প্রমুখ।

আলোচনাসভায় বক্তারা এই অঞ্চলের সাংবাদিকদের তাদের লেখনির মাধ্যমে মানসম্মত প্রাথমিক শিক্ষা ও শিশুদের পঠন দক্ষতা বৃদ্ধি করতে ভূমিকা রাখতে আহ্বান জানান।



রাইজিংবিডি/মাগুরা/২৪ মে ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/বকুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়