ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রেক্ষাগৃহে বিদ্যুৎ বিভ্রাট, উত্তেজিত দর্শক

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ২২ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেক্ষাগৃহে বিদ্যুৎ বিভ্রাট, উত্তেজিত দর্শক

তুই আমার সিনেমার পোস্টার গ্রাফিক

রাহাত সাইফুল : সাইমন সাদিক ও মিষ্টি জান্নাত সব সময়ই একসঙ্গে থাকেন। দুজন-দুজনকে ভালোবাসেন। কিন্তু কখনই তাদের ভালোবাসার কথাটি বলা হয়নি। অবশেষে নিজের ভালোবাসার কথাটি বলার সিদ্ধান্ত নেন মিষ্টি। এমনটাই দেখা যায়, ‘তুই আমার’ সিনেমার দৃশ্যে।

কিন্তু যখনই মিষ্টি সাইমনকে তার ভালোবাসার কথা বলতে যাবেন তখনই সিনেমা হলের বিদ্যুৎ চলে যায়। গতকাল ২১ এপ্রিল সারাদেশে মুক্তি পেয়েছে সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ সিনেমাটি। রাজধানীর অভিসার সিনেমা হলে গতকাল বিকালের শো চলাকালীন সময় এ ঘটনা ঘটে।

সিনেমার এমন মুহূর্তে বিদ্যুৎ চলে যাওয়ায় দর্শক ভীষণ উত্তেজিত হয়ে যায়। তারা প্রেক্ষাগৃহে চিৎকার চেঁচামেচি ও হইচই শুরু করে দেয়। তবে বড় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কিছুক্ষণের মধ্যে জেনারেটর চালু করেন হল কর্তৃপক্ষ।

রাজধানীর অভিসার, সনি হলসহ দেশের প্রায় সব হলগুলোতে ‘তুই আমার’ সিনেমার বিকাল ও সন্ধ্যার শো হাউসফুল গিয়েছে বলে জানা যায়। এ বিষয় সনি হলের ম্যানেজার আবদুল সামাদ বলেন, ‘বিকালের শো আর সন্ধ্যার শো ভালো গিয়েছে। সিনেমাটি দর্শক ভালোভাবেই নিচ্ছে। আশা করছি পুরো সপ্তাহে সিনেমাটি ভালো যাবে।’

হ্যাভেন মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি জান্নাত। এছাড়া এতে আরো অভিনয় করেন-আলিরাজ, তানিন সুবহা, রেবেকা, রেহেনা জলি, রাইসুল রনি, সজলসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার প্রলয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রিতম। নৃত্য পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া ও বাংলাদেশের মাসুম বাবুল।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়